রাজনীতির নামে ধ্বংসাত্মক কর্মকান্ড করতে দেয়া হবে না: আইজিপি

editoreditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৪ PM, ০১ এপ্রিল ২০২১

আব্দুল্লাহ আল নাঈমঃ ব্রাহ্মণবাড়িয়াঃ বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক আইজিপি ড.বেনজির আহমেদ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার হামলার ঘটনায় তদন্তে যাদের নাম আসবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।এ ব্যাপারে প্রত্যেকটি ঘটনার বিচার হওয়া উচিত।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বিকেল ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সার্কিট হাউসে এক প্রেস ব্রিফিংয়ে আইজিপি এসব কথা বলেন। এর আগে তিনি হেফাজতে ইসলামের হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন সরকারি স্থাপনা পরিদর্শন করেন।

তিনি আরো বলেন,  পুলিশের কাছে ভিডিও ফুটেজ ও স্টিল ছবি আছে। ভিডিও ফুটেজের স্টিল  ছবি দেখে অপরাধীদের সনাক্ত করা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়াবাসী ভয় পাওয়ার কিছু নেই। রাষ্ট্র, আইন ও জনগণ আপনাদের পাশে আছে। আপনারা মামলা করুন, অবশ্যই হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’ যারাই এ ধরণের ঘটনার সাথে জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

ব্রাহ্মণবাড়িয়ার ভয়াবহ তান্ডবে নৃশংসতা চালানো হয়েছে এ ঘটনার নিন্দা জানানোর ভাষাও আমাদের নেই।

মাদ্রাসায় এতিম শিশু ও দরিদ্র পরিবারের সন্তানদের দিয়ে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনা করা হয়। রাজনীতি করার সবার অধিকার কাছে। কিন্তু রাজনীতির নামে ধ্বংসাত্মক কর্মকান্ড করতে দেয়া হবে না।

এসময় আইজিপির সঙ্গে র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম, চট্টগ্রাম রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. আনোয়ার হোসেন, ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান ও পুলিশ সুপার মো. আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আইজিপি বেনজির আহমেদ হেলিকপ্টার যোগে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া জেলায় পৌঁছান। এরপর ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব, পৌরসভা, সুর সম্রাট আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনসহ হেফাজতকর্মীদের হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থান পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন :