নওগাঁয় সরকারি নির্দেশনা অমান্য, ৩ শিক্ষাককে জরিমানা..!

editoreditor
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৬ PM, ০৩ এপ্রিল ২০২১

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ
নওগাঁয় করোনা ভাইরাস কালিন সরকারি নির্দেশ অমান্য করে কোচিং সেন্টার চালানোর দায়ে কিন্ডার গার্টেনের ৩ শিক্ষককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
নওগাঁর মান্দা উপজেলার পরানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে ইকরা কিন্ডারগার্টেনের ৩ জন শিক্ষক তাদের বাড়িতে প্রাইমারি স্কুলের ৭০/৮০ জন শিক্ষার্থীকে ব্যাচ করে পড়াচ্ছেন এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। আর্থিক দন্ডপ্রাপ্তরা হলেন, ঐ কিন্ডারগার্টেন এর অধ্যক্ষ সামসুল হক ও দুজন শিক্ষক ইসাহাক ও নাহিদ। কোচিং পড়ানো অবস্থায় অভিযান চালিয়ে কোচিং সেন্টারটি বন্ধ করে দেওয়া সহ তাদের ১০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। এসময় মান্দা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম, উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর কায়সার হাবীব সহ উপজেলার অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সত্যতা নিশ্চিত করে ভ্রাম্যমান আদালতের বিচারক ও মান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিম জানান, করোনা ভাইরাস দূর্যোগকালিন সরকারি নির্দেশনা অমান্য করে বাড়িতে কোচিং সেন্টার পরিচালনা করে আসছিলো, এতে শিশু শিক্ষার্থীরা ঝুকির মধ্যেছিলো। সরকারী নির্দেশনা অমান্য করায় এবং শিশুদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করাসহ কোচিং সেন্টারটি বন্ধ করে দেওয়া হয় এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আপনার মতামত লিখুন :