নাটোরে তিন ডাকাত গ্রেপ্তার

Sara deshSara desh
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১৫ PM, ০৬ এপ্রিল ২০২১

নাটোর জেলা পুলিশের চারটি চৌকশ দলের চেষ্টায় ৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো, সিংড়া বিলদহর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রাব্বানী(২৩), সিংড়া বিলদহর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মিন্টু (৩৫), নওগাঁ বদলগাছি গোবরচাপড়া এলাকার কামাল হোসেনের ছেলে আরিফ হোসেন(৩২)।মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংএ এসব তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার জানান, জানুয়ারির ১৮ তারিখ রাজশাহী দুর্গাপুর এলাকার পান ব্যবসায়ী আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ লিখিতভাবে জানান, তিনি তার ভাগনে সানোয়ার ও ভাতিজা শিমুল রানা, লিটনসহ একটি অটোতে করে নাটোরের গোকুলনগর পান মোকামে ব্যবসার উদ্দেশে রওনা হন। ভোর পৌনে ৫টায় নাটোর সদর থানার আলাইপুর এলাকায় এলে ৩/৪ জন তাদের থামিয়ে সানোয়ারকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

পুলিশ সুপার আরো জানান, সিংড়া বিলদহর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রাব্বানীকে সিরাজগঞ্জের তারাস থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যে অপর আসামি মিন্টুকে নাটোর শহরের আলাইপুর ও আরিফকে গাজীপুরের চান্দুরা থেকে গ্রেপ্তার করা হয়।

আসামিরা আদালতে ১৬৪ ধারায় অপরাধের কথা স্বীকার করেছে বলেও জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

আপনার মতামত লিখুন :