দোয়ারাবাজারে করোনা সচেতনতা বাড়াতে পুলিশের মাস্ক বিতরণ

Sara deshSara desh
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ PM, ০৬ এপ্রিল ২০২১

এম এ মোতালিব ভুঁইয়া : দোয়ারাবাজারে লকডাউনের দ্বিতীয় দিনে ঢিলেঢালাভাবে লকডাউন চলছে। তেমন কেউ বিধিনিষেধ মানছে না। টহল পুলিশকে ফাঁকি দিয়ে লকডাউন নিয়ে লুকোচুরি খেলছেন ব্যবসায়ীরা।

পুলিশ গেলে দোকান বন্ধ করেন, চলে গেলে আবার খোলেন। এরই প্রেক্ষিতে লকডাউন কার্যকর ও করোনা সচেতনতা বাড়াতে উপজেলার বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করে দোয়ারাবাজার থানা পুলিশ।

দোয়ারাবাজার উপজেলার মানুষজনের মধ্যে করোনা সচেতনতা বাড়াতে ও স্বাস্থবিধি মেনে চলতে উপজেলার বিভিন্ন পয়েন্টে পুলিশের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দিনব্যাপী দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া বাজার, মজুর বাজার, মঙ্গলপুর বাজার, শ্রীপুর বাজারসহ গুরুত্বপূর্ণ বেশ কয়েকটি স্থানে এই সচেতনতামূলক মাস্ক বিতরণ কর্মসূচি পরিচালনা করা হয়।

মাস্ক বিতরণে উপস্থিত ছিলেন দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম, দোহালিয়া ইউপি চেয়ারম্যান কাজী আনোয়ার মিয়া আনু,ওসি তদন্ত মো. মনির হোসেন, এস আই আতিকুর রহমান, এএস আই শরীফুল ইসলাম, আনিসুল হক প্রমুখ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নাজির আলম, জানান, সম্প্রতি করোনা সংক্রমণ বেড়ে মৃত্যু বৃদ্ধি পাওয়া সরকার ঘোষিত লকডাউন চলছে। কিন্তু মানুষের মধ্যে তেমন সচেতনতা দেখা যাচ্ছে না।

স্বাস্থবিধি মানার ক্ষেত্রে উদাসীনতা দেখা যাচ্ছে। তাই সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশে দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করা হয়েছে।

এ সময় ঘরের বাহিরে বের হলে মাস্ক বাধ্যতামূলক পরতে নির্দেশ দেওয়া হয়েছে। সেইসঙ্গে লকডাউনে দোকানপাট ও যান চলাচলে সরকারের দেওয়া নির্দেশ পালনের জন্য সাধারণ মানুষকে নির্দেশ দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :