নওগাঁয় সর্বসাধারণকে সচেতন করতে ফের মাঠে নেমেছে পুলিশ

editoreditor
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪২ PM, ২৩ মার্চ ২০২১

শহিদুল ইসলাম জি এম মিঠন, স্টাফ রির্পোটারঃ করোনা ভাইরাস, নওগাঁয় সর্বসাধারণকে সচেতন করতে ফের মাঠে নেমেছে পুলিশ। করোনা ভাইরাস পরিস্থিতির সেই শুরু থেকেই নওগাঁর সুযোগ্য জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয় ও অতিরিক্ত পুলিশ সুপার ( সার্বিক) রাকিবুল আকতার সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগন রাতদিন মাঠে থেকে জেলার মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করা সহ বিভিন্নভাবে সহযোগীতা করে এসেছেন। এমনকি করোনা পরিস্থিতির শুরুতে জেলা পুলিশ সুপার মহোদয়ের দিক নির্দেশনায় জেলার মোট ১১ টি থানা পুলিশ ও রাতদিন মাঠে ছিলেন।

সম্পতি দেশে ফের করোনা ভাইরাস আক্রান্ত ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়া পূর্বের ন্যায় আবারও নওগাঁ জেলার মানবিক পুলিশ মাঠে নেমে সর্বসাধারনকে সচেতন করা সহ মাক্স বিতরণ করছেন। তারই ধারাবাহিকতায় নওগাঁর সুযোগ্য জেলা পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম মহোদয়ের নির্দেশনায় ২৩ শে মার্চ মঙ্গলবার নওগাঁ সদর মডেল থানা পুলিশের উদ্যোগ্যে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি এবং মাস্ক পড়া নিশ্চিত করতে নওগাঁর বালুডাঙ্গা বাসস্ট্যান্ডে এবং ঢাকা বাসস্ট্যান্ডে প্রচারনা সহ মাস্ক বিতরন করেন নওগাঁ সদর মডেল থানা পুলিশ।
এ জনসচেতনা মূলক কার্যক্রম ও সর্বসাধারনের মাঝে মাক্স বিতরণে মাঠে নামেন নওগাঁ সদর মডেল থানার ওসি মোঃ নজরুল ইসলাম জুয়েল সহ থানার বিভিন্ন কর্মকর্তা ও কনেস্টবলরা।

আপনার মতামত লিখুন :